28 November 2020

আমেরিকায় হাসপাতালে ভর্তি বেবি নাজনীন

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Friday, November 20, 2020
  • 35 বার

হাসপাতালে ভর্তি যুক্তরাষ্ট্র প্রবাসী কণ্ঠশিল্পী বেবি নাজনীন।

স্থানীয় সময় বুধবার (১৮ নভেম্বর) কিডনিজনিত সমস্যা নিয়ে নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন তিনি। যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) একটি সূত্রে এ খবর জানা গেছে।

বেবি নাজনীন দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করলেও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সূত্রটি জানায়, বুধবার হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন বেবি নাজনীন। তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর তার সাথে কথা হয়েছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের। তারা এ প্রতিনিধিকে জানান বর্তমানে বেবি নাজনীন সুস্থ আছেন এবং তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

বেবি নাজনীনের জন্ম বাংলাদেশের নীলফামারী জেলার সৈয়দপুরে। তিনি বেড়ে ওঠেন ঢাকায়। তার বাবা বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকার। ‘ব্ল্যাক ডায়মন্ড’ ছাড়াও ‘উত্তরবঙ্গের দোয়েল’ নামেও ডাকা হয় তাকে। ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দু চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’সহ অনেক জনপ্রিয় গানের মাধ্যমে সংগীতপ্রিয় মানুষের মাঝে একটি শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবি নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু দেশীয় এবং আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হয়েছেন।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy