28 November 2020

এবার নুসরাত ফারিয়ার অর্ধনগ্ন ছবি প্রকাশ্যে, ভক্তদের তোলপাড়

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Friday, November 20, 2020
  • 32 বার

কদিন আগেই ছোটখাটো পোশাকে বিতর্কের ঝড় তুলেছিলেন ঢালিউডের হার্টথ্রব চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গেল ০৯ নভেম্বর নুসরাত ফারিয়া নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেন-‘যখন দ্বিধায় থাকি…ব্যায়াম।’

সেই স্থিরচিত্রে দেখা যাচ্ছে, নুসরাতের পরনে লেংগিস ফিটনেস প্যান্ট ও স্পোর্টস ব্রা। মুখে মাস্ক। খালি পায়ে মেঝেতে দাঁড়িয়ে আছেন। এমন খোলামেলা ছবি পোস্ট করার পরই নেটিজেনরা তাতে হুমড়ি খেয়ে পড়েছেন। অনেকেই নুসরাতের এমন পোশাকের জোর সমালোচনা করেছেন।

সেই নুসরাত ফারিয়া এবার অর্ধনগ্ন দৃশ্যে ধরা দিলেন। বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নুসরাত। সেই ছবি নিয়েই চলছে এখন তোলপাড়।

এই ছবিতেও অনেকেই মন্তব্য করছেন। জাকির পাটোয়ারী নামে এক ভক্ত কমেন্ট করেছেন- ‘তোমাকে খুব সুইট লাগছে।’ একজন লিখেছেন- ‘বাঘে খাইয়া দিবে।’ আর এ রনি নামে একজন লিখেছেন- ‘তোমার এ অবস্থা কেন?’

অনেকে আবার সেই ছবির কমেন্ট বক্সে আপত্তিকর ও অশালীন শব্দ ব্যবহার করেও কটাক্ষ করতে ছাড় দেননি।

৭ বছর চুটিয়ে প্রেম করে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে গেল মার্চ মাসেই আংটি বদল করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের খবরটি নিজেই জানিয়েছিলেন। হবু বরের সঙ্গে তোলা আংটিসহ হাতের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন।

সম্প্রতি নায়িকা জানিয়েছেন, তিনি দেশ ছেড়ে চলে যাচ্ছেন। স্থায়ীভাবে তিনি স্বামীর কাছে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন।

মডেল ও উপস্থাপিকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেও দ্রুতই বিজ্ঞাপনচিত্রের গ্লামার গার্ল হয়ে উঠেন নুসরাত ফারিয়া। ২০১৫ সালে বাংলাদেম-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে অভিষেক হয়। এই সিনেমায় অভিনয় করে রাতারাতি নায়িকা বনে যান নুসরাত। ছবিটিতে দুর্দান্ত অভিনয় করে তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy