20 October 2020

ডি ভিলিয়ার্সের ছয় ছক্কায় ব্যাঙ্গালোরের জয়

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Saturday, October 17, 2020
  • 8 বার

স্পোর্টস রিপোর্টার: তিনি যখন ব্যাট করতে নামলেন তখন ব্যাঙ্গালোর রয়েল চ্যালেঞ্জার্সের ম্যাচ জয়ের প্রয়োজন ৪২ বলে ৭৬ রান। শেষের দিকে এসে সেই টার্গেট দাড়ালো আরেকটু কঠিন; শেষ ২৪ বলে চাই ৫৪ রান। কিন্তু যতক্ষণ উইকেটে আছেন এবি ডি ভিলিয়ার্স ততক্ষণ যে তার কাছে কোন টার্গেটই কঠিন না! কোন বোলারই সমস্যার না! ঠিক যাকে বলে এককভাবে ম্যাচ জয় করা- সেটাই এই ম্যাচে করে দেখালেন মিঃ থ্রি সিক্সটি ডিগ্রী খ্যাত এই ব্যাটসম্যান। ১৯ নম্বর ওভারে ভিলিয়ার্স যা করলেন সেটাই জানিয়ে দিল এই ম্যাচে জয়ী কে? উনাদকান্তের সেই ওভার থেকে এলো ২৫ রান। যার প্রথম তিনটিই আবার ছক্কা। সেই তিন ছক্কাই হাঁকালেন ভিলিয়ার্স।

শেষ ওভারে এসে হিসেবটা সহজ হয়ে গেল। জিততে চাই ১০ রান। এবারও ফিনিসিং টানলেন সেই ভিলিয়ার্স। জোফরা আরচারের করা শেষ ওভারের চতুর্থ বলে মিড উইকেট দিয়ে ছক্কা! সেই সঙ্গে ব্যাঙ্গালোরের ৭ উইকেটে ম্যাচ জয়।

মাঝখানে কঠিন লাগতে থাকা ম্যাচে ছক্কার ঝড় তুলে ডি ভিলিয়ার্স আরেকবার জানিয়ে দিলেন তিনিই টিÑ টোয়েন্টির সেরা ব্যাটসম্যান। ছয় ছক্কা ও ১ বাউন্ডারিতে মাত্র ২২ বলে অপরাজিত ৫৫ রান করে ব্যাঙ্গালোরকে জয় উপহার দিয়ে মাঠ ছাড়লেন সুপারম্যান এবি ডি ভিলিয়ার্স। শেষ ছক্কায় ম্যাচ জেতার পর বিরাট কোহলি ড্রেসিংরুম থেকে নেমে মাঠে প্রবেশ করে ভিলিয়ার্সকে জড়িয়ে ধরে অভিনন্দন জানান।

সংক্ষিপ্ত স্কোর: রাজস্থান রয়েলস: ১৭৭/৬। ব্যাঙ্গালোর রয়েল চ্যালেঞ্জার্স: ১৭৯/৩। ফল: ব্যাঙ্গালোর ৭ উইকেটে জয়ী। ম্যাচসেরা: ডি ভিলিয়ার্স।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy |