30 October 2020

ধামরাইয়ে স্কুলছাত্রকে হত্যা; দুই বন্ধু গ্রেফতার

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Friday, August 14, 2020
  • 11 বার

ঢাকার ধামরাইয়ে লিখন হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে হত্যার ঘটনায় দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে তাদের গ্রেফতার করা হয়।

এরআগে গতকাল সন্ধ্যায় ধামরাইয়ের হাজীপুর নতুন ব্রিজের কাছ থেকে লিখনের মরদেহ উদ্ধার করা হয়। লিখন হোসেন ধামরাই পৌরসভার ঘড়দিরপাড়ার আবুল হোসেনের ছেলে এবং ধামরাই রফিকরাজু স্কুলের দশম শ্রেণির ছাত্র।



গ্রেফতাকৃতরা হলেন- ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার আনছার আলীর ছেলে দীপু ও সিদ্দিক দেওয়ানের ছেলে ইমন দেওয়ান। শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।



পুলিশ ও নিহতের স্বজনদের কাছ থেকে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে লিখন হোসেনকে ধামরাইয়ের হাজীপুর নতুন ব্রিজের কাছে বন্যার পানি দেখার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায় তার বন্ধু দিপু ও ইমন দেওয়ান। এরপর দুপুর ২টার দিকে পরিবারের লোকজন জানতে পারেন লিখন পানিতে ডুবে গেছে। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মী ও ঢাকার মিরপুর থেকে ডুবুরিদল এসে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যায় লিখনের মরদেহ উদ্ধার করা হয়।



এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, নিহত লিখনের গলায়, মুখে ও নাকে আঘাতের চিহ্ন ছিল। তাকে হত্যার পর পানিতে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে লিখনের দুই বন্ধুকে গ্রেফতারের পর শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy