28 November 2020

পিএসএল চ্যাম্পিয়ন করাচি

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Wednesday, November 18, 2020
  • 47 বার

স্পোর্টস রিপোর্টার: পারলো না তামিম ইকবাল। পারলো না তার দল লাহোর কালান্দার্সও। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শিরোপা জিতেছে করাচি কিংস। ম্যাড়ম্যাড়ে ফাইনালে করাচি জিতেছে পাঁচ উইকেটে দাপট দেখিয়ে।

মঙ্গলবার রাতে ফাইনালে আগে ব্যাট করতে নেমে লাহোর করে সাত উইকেটে ১৩৪ রান। জবাবে ১৮.৪ ওভারে সাত উইকেটে জয়ের বন্দরে পৌঁছায় করাচি কিংস। ৪৯ বলে ৬৩ রানের ম্যাচ জয়ী অপরাজিত ইনিংসের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন করাচির বাবর আজম।

প্রথমবারের মতো পিএসএলের ফাইনালে উঠে এসেছিল লাহোর ও করাচি। পঞ্চম আসরে শেষ হাসি হাসল করাচি। টানা তিন ম্যাচে আশা দেখিয়েও বড় ইনিংস খেলতে পারেননি তামিম। প্রথম ম্যাচে ১৮ রানের পর দ্বিতীয় ম্যাচে ৩০ রান করেছিলেন তিনি। ফাইনালে করলেন ৩৫ রান। তবে বল খেললেন ৩৮টি। চারটি চারের সাথে ছিল একটি ছক্কা। তামিমের ৩৫ রানের ইনিংস লাহোরের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করেন আরেক ওপেনার ফখর জামান।

হাফিজ, ডাঙ্ক ও প্যাটেল ছিলেন পুরো ব্যর্থ। আগের দুই ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলা ডেভিড ওয়েজ এদিন ছিল নিশ্চুপ। ঝলসে ওঠেনি তার ব্যাট। করেন ১৪ বলে ১৪ রান। অধিনায়ক সোহাইল আখতারের রানও তাই। ৪ বলে ১২ রানে অপরাজিত থাকেন পেসার শাহিন শাহ আফ্রিদি।

১৩৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে করাচি কিংস পথ হারায়নি একটু সময়ের জন্যও। ৪৯ বলে ৬৩ রানের দারুণ ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন বাবর আজম। তার ইনিংসে ছিল সাতটি চারের মার। ওয়ালটন ২২, অধিনায়ক ইমাদ ওয়াসিম ১০ রানে অপরাজিত থাকেন।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy