20 January 2021

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

  • চ্যানেল১৯.নিউজ
  • আপডেট: Thursday, December 3, 2020
  • 36 বার

সাভারে দিনের বেলা মিলন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে সাভার পৌর এলাকার দক্ষিণ জামসিং মহল্লায় এই ঘটনা ঘটে।

নিহত মিলন দক্ষিন জামসিং এলাকার ফজলুল হকের ছেলে। তিনি টাইলস মিস্ত্রি হিসাবে কাজ করতেন বলে জানা গেছে। ঘটনার পর থেকে পুকুরের মালিক মালিক ইমনের সন্ধান পাওয়া যাচ্ছে না। ইমন একই এলাকার মহিরের ছেলে।

নিহতের বাবা জানান, তার ছেলে একটি স্কুলের শিক্ষার্থী। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতো। গত দুই দিন ধরে পার্শ্ববর্তী মহির নামের এক ব্যক্তির মালিকানাধীন জমিতে বাঁশ দিয়ে বেড়া দিচ্ছিলেন। মহিরের ছেলে ইমন ও মিলন এক সাথেই বেড়া দিচ্ছিলেন। আজ মিলন ১১ টার দিকে হাতে দা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে যায়। বাসা থেকে বের হয়ে মহিরের জমিতে বাঁশ দিয়ে বেড়া দিচ্ছিলো ইমন ও মিলন। পরে জানতে পারেন তার ছেলেকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানায়, মিলনের ক্ষতবিক্ষত মরদেহ দেখে দ্রুত পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে ইমন (১৮) নামের এক যুবক দৌড় দিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে স্থানীয়রা।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

All Right Reserved by © 2017-2020 | Privacy Policy